০১। গ্রাহকের নতুন সংযোগের আবেদন গ্রহন।
০২। সংযোগ বিচ্ছিন্ন করনের আবেদন গ্রহন।
০৩। মিটার সংক্রান্ত যেকোন অভিযোগ গ্রহন/ প্রতিকার এর আবেদন গ্রহন/ প্রতিকার এর ব্যবস্থা করন।
০৪। অত্র অফিসের ক্যাশ শাখায় পল্লী বিদ্যুৎ এর সকল ধরনের গ্রাহকের বিদ্যুৎ বিল গ্রহন করা হয়।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস